About

galibsjournal.com হলো  ব্লগ ওয়েবসাইট যেখানে আমি / আমরা মনের আনন্দে লিখি চলি , ভাল লাগার , ভালোবাসার যেকোন বিষয় নিয়ে ।

হতে পারে ধর্ম বিষয়ক, ইতিহাস, সমসাময়িক, বিজ্ঞান, জীবন-যাপন ইত্যাদি অথবা এমন কিছু লেখা যা হয়ত আপনি কোন বিভাগে ফেলতে পারবেন না । তাই আমার কথা হলো "মনের আনন্দে লেখালিখি"- এবং ব্লগ এর বিষয় বস্তুু তাই কোন বিযয়ের মধ্যে বা গন্ডীর মধ্যে সীমাবদ্ধ নয় ।আপনি তা দেখলেই বুঝতে পারবেন, লেখার কোন ধারাবাহিকতা নেই- এই ধর্ম নিয়ে লেখা তো তারপর পরই ইতিহাস বা সম সাময়িক বিষয় প্রতিটি লেখা এগিয়ে গেছে তার নিজস্ব গতিতে মনের আনন্দে।

আমার কাছে মনে হয় সবারই একটা জায়গা থাকা দরকার তার মনের কথা গুলো লেখার বা লিখে রাখার যা থেকে আমার এই ব্লগ করার উদ্ভট চিন্তা ভাবনা ।

আমি এই ব্লগের লেখালেখি মাধ্যমেকোন শ্রেণীর মানুষ /ব্যক্তি বা গোষ্ঠী কে কষ্ট দিতে চাই না এবং স্ব-জ্ঞানে আমি তা দেবো ও না ।তারপর ও যদি কোন লেখায় কেউ কষ্ট পান তা হবে নিন্তান্ত কাকতলীয়।


কি কি বিষয়ে এই ওয়েবসাইটে আর্টিকেল পাবলিশ হবে ?

বিশ্ব ব্যাপী ছড়িয়ে থাকা সমস্ত বাংলা ভাষী-ভাষীর জন্য এই ব্লগে বিভিন্ন বিষয় নিয়ে লেখালিখি করা হবে-ধরাবাধা কোন বিষয় নেই-"মনের আনন্দে লেখালিখি"।

যোগাযোগ

আমার ই-মেইল: galibsjournal@gmail.com

আমি ফেসবুকে-

আমি টুইটারে-

আমি পিন্টারেষ্টে

আমি ইনিষ্টাগ্রামে

*galibsjournal এর লোগো সহ সমস্ত ডিজাইন আমার ছেলে ইরফানের করা-

ইরফান চৌধুরী

আমি একজন সখের ডিজাইনার। তাই যখন যেই বিষয় নিয়ে ডিজাইন করার ইচ্ছা করে, সেইটাকেই নিজের মতো করে ডিজাইনে পরিণত করি। আমার ডিজাইন গুলো আমার সোশাল মিডিয়ার একাউন্টে পোষ্ট করা হয়েছে আপনারা দেখতে পারেন।


ধন্যবাদ।।



যদি আপনারা কেউ লেখালিখি করতে চান এই ব্লগে- তবে এখানে এটুকু পড়ুন-

আমি সবসময় আন্তরিক ভাবে আহবান জানাবো আমার আত্নীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং যে বা যারা লেখালেখি করতে ভালোবাসেন যে কোন কেউ লেখা পাঠাতে পারেন। সর্বনিম্ন ১০০০ শব্দের মধ্যে। যে কোন বিষয়ের উপর মান সন্মত লেখা অবশ্যই প্রকাশ করা হবে এই ব্লগে নিশ্চিত থাকুন - সেই সাথে প্রকাশিত হবে আপনার একটা ছোট পরিচিতি, আপনার ছবি এবং আপনার  সোশাল সাইটের লিংক (যদি আপনি চান)।

কেন লিখবেন আমার ব্লগে-হতে পারে আপনার নিজের মনের কথা প্রকাশ করার জন্য কোন মাধ্যম খুঁজছেন বা নিজের মনের আনন্দে লিখতে চাচ্ছেন- তবে অবশ্যই স্বাগতম আপনাকে । শুধু লেখার সময় খেয়াল রাখবেন লিখতে গিয়ে কাউকে কষ্ট দেওয়া যাবে না, কাউকে ব্যক্তিগত আক্রমণ করা যাবে না।কোন শ্রেণী গোষ্ঠি বা সমাজ কে হেয় করে কিছু লেখা যাবে না।

*কোন কোম্পানী/গোষ্ঠী/শ্রেণী/ ব্যক্তি কে বিজ্ঞাপন হিসাবে ব্যবহার করা যাবে না ।

Facebook43
Pinterest27
Instagram
Open chat
1
আমার সাথে যোগাযোগ করার জন্য ধন্যবাদ।